সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৩৮ জুয়ারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক তিনটি অভিযানে র‌্যাব-১১ জুয়া খেলার দায়ে ৩৮জন জুয়ারীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে জুয়া খেলার সরাঞ্জামাদি ও নগদ অর্থ উদ্ধার করা হয়। ১ আগস্ট রবিবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ১ আগস্ট রবিবার রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এবং সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাইকাশারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, এর পৃথক ৩টি আভিযানিক দল অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ও জুয়া খেলার সর্বমোট ২৯ হাজার ৯৪৫ টাকা উদ্ধার সহ ৩৮ জন জুয়ারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ দেলোয়ার হোসেন, মোঃ সেলিম, শ্রী রনজিদ চন্দ্র পাল, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মনিরুল ইসলাম, মোঃ আলামিন, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ ইলিয়াস মিয়া, মোঃ মোশারফ গাজী, মোঃ হাবিব, মোঃ আনোয়ার হোসেন, আলী হোসেন, মোঃ আবুল কালাম, মোসাঃ সামসুন নাহার, মোঃ হান্নান, শেখ বাবর আলী, মোঃ শহিদুল ইসলাম ওরফে খোকন, মমিন, মোঃ আমির হোসেন, মোঃ খোকন, মোঃ রতন ভুইয়া, মোঃ মোক্তার হোসেন, মোঃ নাজির আলী, মোঃ রবিউল ইসলাম ওরফে রানা, মোঃ শাহআলম, মোসাঃ সালমা বেগম, মোঃ আমিরুল ইসলাম, মোঃ কামরুল হাসান, মোঃ কিরন মোল্লা, মোঃ সুজন, মোঃ মনির হোসেন, মোঃ রহমত আলী, মোঃ নাজমুল ইসলাম, মোঃ ওমর ফারুক, বিজয় চন্দ্র সরকার, মোঃ এরশাদ আলী ও মোঃ মহসিন।

র‌্যাব আরও জানায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাই এবং নিমাইকাশারী এলাকায় কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।