প্রয়াত এমপি নাসিম ওসমানের জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আস‌নের চারবা‌রের নির্বা‌চিত সংসদ সদস‌্য বীর মু‌ক্তি‌যোদ্ধা প্রয়াত না‌সিম ওসমানের ৬৮তম জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষে মহামারি পরিস্থিতিতে লকডাউনের কারণে ক্ষ‌তিগ্রস্থ মানু‌ষের মা‌ঝে আজ‌মেরী ওসমানের পক্ষ থে‌কে ১০০ প‌রিবার‌কে খাদ‌্যসামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

৩১ জুলাই শ‌নিবার সন্ধায় বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমান স্মৃ‌তি সংসদ ও পু‌চি ফ‌্যা‌মি‌লি’র আ‌য়োজ‌নে মহানগরীর ক‌লেজ রো‌ডে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ‌্যসামগ্রী বিতরণকালে উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট‌্যাংক লড়ী ও কভার্ডভ‌্যান শ্রমিক ইউ‌নিয়‌নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন, সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হো‌সেন আনু, পু‌চি ফ‌্যা‌মি‌লির স্বত্বা‌ধিকারী পার্থ প্রতীম চৌধুরী ও তাপসী দাস, নারায়ণগঞ্জ জেলা ড্রাইভার্স ও‌য়েল‌ফেয়ার ফাউ‌ন্ডেশ‌নের সহ সাধারন সম্পাদক ইম‌তিয়াজ রহমান রা‌ফি।

নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট‌্যাংক লড়ী ও কভার্ডভ‌্যান শ্রমিক ইউ‌নিয়‌নের কার্যাল‌য়ে প্রয়াত না‌সিম ওসমা‌নের রু‌হের মাগ‌ফিরাত কামনা ক‌রে এবং তার সহধ‌র্মিনী পারভীন ওসমান, পুত্র আজ‌মেরী ওসমান সহ তা‌দের প‌রিবা‌রের সক‌লের সুস্বাস্থ কামনা ক‌রে দোয়া করা হয়।