মেয়র আইভীর মায়ের মৃত্যুতে বন্দর শাহী মসজিদ পেশাজীবীদের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রয়াত পৌর পিতা আলী আহম্মদ চুনকার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনায় বন্দর শাহী মসজিদ বাড়ী পেশাজীবী যুব সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

৩১ জুলাই শনিবার বাদ মাগরিব মহানগরীর বন্দরে ২১নং ওয়ার্ডের শাহী মসজিদ খালপাড়স্থ সংগঠনটির নিজস্ব কার্যালয়ে মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে আমান উল্লাহ আমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি যুবলীগ নেতা মোঃ সালাউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ ছালাউদ্দিন, সহ-সভাপতি মোঃ জুয়েল রানা, সহ-কোষাধ্যক্ষ মোঃ সোহেল, সদস্য মোঃ আমিনুল হক, মোঃ লিটন, মোঃ আলী হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া মাহফিলে মরহুমা মমতাজ বেগমের রুহের মাগফেরাত কামনা সহ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসকে উপলক্ষ্য করে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন শাহী মসজিদের মোয়াজ্জিন মোঃ মনির হোসেন।

উল্লেখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম মৃত্যুবরণ করেন।