বন্দরে সালমা ওসমান লিপির সুস্থতা কামনায় ছাত্রলীগ নেতা সুজনের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহম্মেদ সুজন।

৩০ জুলাই শুক্রবার বাদ জুমা মহানগরীর বন্দরে ২৪নং ওর্য়াডস্থ ইসলামবাগ জামে মসজিদে সুজনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে পরে তিনি সাংবাদিকদের জানান, ‘আমাদের প্রিয় নেতা এমপি শামীম ওসমান মহোদয়ের সহধর্মিণী এবং আমাদের প্রিয় ভাবী লিপি ওসমানের অসুস্থতার খবর শুনে আমরা মর্মাহত। তিনি ও তার পরিবারের সদস্যরা করোনাকালীন মহাদুর্যোগের সময় নিয়মিতভাবে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন।

তিনি আরও জানান, লিপি ওসমানের উদ্যোগে ও ঐকান্তিক প্রচেষ্টায় গরিব, এতিম, কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে। করোনার ভয়াবহতায় মানুষের কাছাকাছি যেতে না পারলেও তিনি বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁজ নিয়েছেন। আমরা তার জন্য সর্বস্তরের সকলের নিকট দোয়া কামনা করছি যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে আবারও অসহায় মানুষের জন্য কাজ করতে পারেন।