সোনারগাঁয়ে ব্রীজের নিচে প্রবাসীর লাশ, উদ্ধার করলো পুলিশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর ব্রীজের নিচ থেকে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ১৫ মার্চ শুক্রবার সকালে তোফাজ্জল হোসেন বাবুল নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁ পুলিশ।

জানাগেছে, নিহত তোফাজ্জল হোসেন বাবুল (৫৬) নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, ১৪ মার্চ বৃহস্পতিবার রাতে সৌদি-আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল এয়ারপোর্টে নেমে তার স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সাথে নিয়ে দেশে ফিরেছিলেন। উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর ব্রীজে আসলে গাড়ি থামিয়ে প্রকৃতির ঢাকে নিচে নামে বাবুলের পর নিখোঁজ হয়। পরে তার স্ত্রী ও ড্রাইভার অনেকক্ষণ খোঁজাখুজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যান তারা। সকালে দেশের বাড়ীতে বাবুলের নিখোঁজের সংবাদ মাইকে প্রচার করে তারা।

এদিকে, আজ সকাল বেলা আষাঢ়িয়ারচর ব্রীজের নিচে একটি লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বাবুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, বাবুলের শার্টের পকেটে তার স্ত্রী জন্য স্বর্নালংকার ও অন্যান্য যাবতীয় জিনিস পাওয়া গেছে। এছাড়া লাশের পেটের বামপাশ একটি আঘাতের কোন চিহৃ রয়েছে। আমরা বিস্তারিত জানার জন্য তার স্ত্রী মুন্নিকে থানায় ডেকেছি।