মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় গিয়েছেন জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয়পার্টির ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

২৮ জুলাই বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মহানগরীর দেওভোগ এলাকায় মেয়র আইভীর বাসভবন চুনকা কুটিরে যান এমপি লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।  এ সময় সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান বাদল ও ইকবাল হোসেন মান্নান।

সেখানে এমপি খোকা ও ডালিয়া লিয়াকত মেয়র আইভীকে সমবেদনা জানান এবং শোকাহত পরিবারের অন্যান্য সদস্যদের প্রতিও গভীর সমবেদনা প্রকাশ করেন তারা।  এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্ট হয়।

এ সময় মেয়র সেলিনা হায়াৎ আইভী ছাড়াও পরিবারের সদস্যদের মধ্যে ভগ্নিপতি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আইভীর ছোট ভাই মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জল সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।  তাদের সঙ্গেও কথা বলেন এমপি খোকা ও ডালিয়া লিয়াকত।

এর আগে গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম মারা যান (ইন্নালিল্লাহি … রাজিউন)।  রবিবার বিকেলে নগরীর দেওভোগ এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান।

বেশ কয়েকদিন ধরে তিনি ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন মমতাজ বেগম।  তার বয়স হয়েছিল ৭৩ বছর।  তিনি দুই ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।  তিনি তৎকালীন নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী।  রবিবার বাদ এশা জানাজা শেষে নগরীর মাসদাইর পৌর কবরস্থানে মমতাজ বেগমের লাশ দাফন করা হয়।