নানা কর্মসূচিতে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মাধ্যমে পালন করেছে সংগঠনটির নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, কেঁক কাটা অনুষ্ঠান, বৃক্ষরোপন কর্মসূচি, খাদ্য সামগ্রী বিতরণ এবং জরুরী চিকিৎসা সেবা প্রদান সহ নানাবিধ কর্মসূচি পালন করা হয়।

IMG 20210727 191945

২৭ জুলাই মঙ্গরবার সকাল ১০টায় নারায়ণগঞ্জের মহানগরীর ২নং গেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ ভাষ্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

দুপুর ১২টায় সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা শেখ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল এবং কেঁক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানাবিধ ঘোষিত কর্মসূচি চলামান থাকার ঘোষণা দেন নেতৃবৃন্দ।

IMG 20210727 192004

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নানাবিধ কর্মসূচিতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ভিপি জামির হোসেন রনি, মোঃ আল আমিন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল বাশার বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ জুয়েল খাঁন, এবিএম মহিউস সুন্নাহ লিমন, মোঃ নাসির, মোঃ শাহিন, মোঃ ইমু, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ শরীফ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজ রায়, বাস্তব সাহা, অনিক সরকার সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।