প্রয়াত মোশাররফ হোসেনের স্বরণে সোনারগাঁও উপজেলা প্রশাসনের শোকসভা ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৭ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

IMG 20210727 192817

বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে একমিনিট নীরবতা পালন ও তার অবদান গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তার রুহের মাগফেরাত কামনা ও দেশের করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ দোয়া করা হয়।

শােকসভায় এমপি লিয়াকত হােসেন খােকা সদ্যপ্রয়াত বীর মুক্তিযােদ্ধা মােশাররফ হােসেনের আত্মার মাগফিরাত কামনা এবং শােকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ বীর সন্তান মােশাররফ হােসেন চলে যাওয়ায় সােনারগাঁয়ের জন্য অফুরন্ত ক্ষতি হয়েছে। তিনি শুধু আওয়ামী লীগ পরিবারের নেতা ছিলেন না, তিনি গােটা সােনারগাঁবাসীর নেতা ছিলেন।

IMG 20210727 193241

এ সময় আরাে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গােলাম মোস্তফা মুন্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, কাচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ওমর সহ অন্যান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।