পরিবহন থেকে চাঁদাবাজি, ছাড় পাবেন না: বন্দর থানার ওসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে ফুল দিয়ে অভ্যর্থনা জানাতে যান পরিবহন সেক্টরের শ্রমিক নেতারা। তবে ওইসব শ্রমিক নেতাদের তিনি পাল্টা হুংকার দিয়ে বুঝিয়েছেন ফুল দিয়ে এসে ওসির সঙ্গে ভাও দিতে আসলেও অন্যায়কারী শ্রমিক নেতা যদি চাঁদাবাজি করে তাহলে ছাড় পাবেন না।

নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিস রফিকুল ইসলাম বলেন, শ্রমের বিনিময়ে যারা বেঁচে থাকতে চায় শুধু তাদেরকেই শ্রমিক বলেনা, শ্রমিকের আরো অনেক সংজ্ঞা রয়েছে। যারা শ্রমিকবান্ধব নেতা তাদের আমি সব সময় পছন্দ করি। আইন ও নিয়মতান্ত্রিকভাবে শ্রমিক নেতারা কাজ করলে তাদের আমি স্যালুট জানাই।

১৪ মার্চ বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ বন্দরের মদনগঞ্জ আন্তঃজিলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন সমবায় সমিতির পক্ষে বন্দর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলামকে ফুলেল অভ্যর্থনা জানাতে আসলে শ্রমিক নেতাদের উদ্দেশ্যে এসব কথা বলেন বন্দর থানার ওসি।

এয়াড়াও ওসি আরো বলেন, আইন সবার জন্য সমান। আইনের উর্ধ্বে কেউ নয়। বন্দরে কেউ মাদক ব্যবসা কিংবা পরিবহন চাঁদাবাজির সঙ্গে যুক্ত থাকলে ছাড় পাবেননা। বন্দরকে আমি পরিচ্ছন্ন ও শান্তিপূর্ণ থানায় পরিনত করতে বদ্ধপরিকর।

বন্দরের মদনগঞ্জ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক সোহেল রানা ও সাংগঠনিক সম্পাদক জুয়েলের নেতৃত্বে ফুলেল অভ্যর্থনাকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়ণের সভাপতি জাহাঙ্গীর আলম বেপারী, মিজানুর রহমান, মিন্টু মিয়া, মোঃ নিয়ন সহ সমিতির সদস্যরা।