সোনারগাঁয়ে গৃহহীনদের প্রধানমন্ত্রীর উপহার ঘর নির্মাণ নিয়ে এমপি খোকার সন্তোষ প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে স্থান নির্বাচন, উপকারভোগী নির্বাচন এবং কাজের গুণগত মান সন্তোষজনক বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের দুইবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। পরিদর্শন শেষে তিনি জানিয়েছেন, সোনারগাঁয়ের নির্মিত ঘরগুলো সবই ভালো হয়েছে। আপনারাও ঘুরে দেখতে পারেন।

IMG 20210712 195610

১২ জুলাই সোমবার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের বামনা দিগিরপাড় এলাকায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘরগুলোর গুণগত মান যাচাইয়ে পরির্দশন করেছেন তিনি।

তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে সারাদেশের ভূমিহীন ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২টি পরিবারের তালিকা করে তাদের জমিসহ ঘর উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম, অবহেলা ও অর্থ আত্মসাৎকারীদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছে সরকার।

সারাদেশে দুই লাখ ৩৩ হাজার ঘরের মধ্যে হাতে গোনা কয়েকটি, যেগুলো চরাঞ্চলে, নদীর পাড়ে, খালের পাড়ে বা বালি ভরাট করে বানানো হয়েছে, সেগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। সে রকম ঘর আমাদের উপজেলায় নেই।

আশ্রয়ণ প্রকল্পের এসব ঘর নির্মাণ কাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান সোনারগাঁয়ের আমজনতার এই এমপি।

IMG 20210629 202910 2