বন্দরে প্রেমে বাধা দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা, প্ররোচনার দায়ে থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে প্রেমিকের সাথে অভিমান করে স্বপ্না (১৫) নামের এক স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। ১৩ জুলাই মঙ্গলবার সকাল ১১টার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ বকুল তলা এলাকায় এ ঘটনাটি ঘটে। স্কুল ছাত্রী স্বপ্না বকুল তলা এলাকার মৃত নাসির মিয়ার মেয়ে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি গোসল করে নিজ গৃহে অবস্থান করে। এ সময় তার আচরণ স্বাভাবিক দিনের মতই ছিলো। কিন্তু কিছুক্ষণ পরই ফাঁকা বাড়ি পেয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। বেশ কিছুক্ষণ যাবৎ তার সাড়া শব্দ না পেয়ে তার পরিবারের লোকেরা তার কক্ষভেদ করে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশটিকে উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পারিবারিক সুত্রে জানায়, স্বপ্নার সাথে একই এলাকার মৃত সালাউদ্দিনের ছেলে দুলালের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো। তিনি নানা সময় স্বপ্নাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দেখা সাক্ষাত করতো। এ ঘটনাটি স্বপ্নার পরিবার জানতে পারলে দুলালকে তার সাথে দেখা করতে নিষেধ করে। এর জের ধরে দুলালের পরিবারের লোকেরা স্বপ্নার বাড়িতে এসে অকথ্যভাষায় গালিগালাজ ও আত্মহত্যা করতে প্ররোচিত করে।

এ ব্যাপারে নিহতের ভাই রকি আত্মহত্যার প্ররোচনায় জড়িত ৪জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি মামলা এন্ট্রি করেন।