সোনারগাঁয়ে করোনাকালে খাবার, মাস্ক ও চারা গাছ বিতরণে মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা পরিস্থিতিতে ছিন্নমূল মানুষের মাঝে ৩’শ রান্না করা খাবার প্যাকেট ও করোনা প্রতিরোধে ২ হাজার মাস্ক বিতরণ করেছেন সোনারগাঁও পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন। একই সঙ্গে ১০০ চারা গাছ বিতরণ করেছেন তিনি।

মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের সার্বিক সহযোগিতায় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি এবং সোনারগাঁ ড্রিমসের যৌথ উদ্যোগে সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডের উদ্ধবগঞ্জ বটতলা এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।

IMG 20210713 192941

এই সময়ে উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো: হোসাইন, হাফেজ পারভেজ, মীযানুর রহমান, পরিবেশ রক্ষা উন্নয়ন ও উন্নয়ন সোসাইটির সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, আইন সম্পাদক ইমরান হোসেন রবিন, সোনারগাঁ ড্রিমসের সাধারণ সম্পাদক তারেক ফয়সাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মাহামুদুল হাসান কামাল, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হৃদয় সিকদার, সোনারগাঁ ছাত্রলীগ নেতা কৃষ্ণ, রবি, রীপু, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন, রানা, রাসেল, মফিউল, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী, মোসলেউদ্দীন প্রমূখ।