ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ২১ জুয়ারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি অভিযানে ২১ জুয়ারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১১ জুলাই রবিবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ১১ জুলাই রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, এর পৃথক ২টি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দক্ষিন কায়েমপুর এবং সিদ্ধিরগঞ্জ থানাধীন এনায়েত নগর কুতুবপুর এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদি ও সর্বমোট ২৮ হাজার ১৪০ টাকা উদ্ধারসহ ২১ জন জুয়ারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সবুজ মন্ডল ওরফে রিপন, মোঃ সুমন হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ সেলিম ওরফে রহিঙ্গা, মোঃ শামীম, মোঃ রনি ওরফে স্বপন, রিপন, হাফিজুর রহমান, মোঃ নাদিম, মোঃ রতন মৃধা, মোঃ মনিজল, মোঃ তাজেল, মোঃ আমজাদ শেখ, মোঃ মনির হোসেন, মোঃ বাহাউদ্দিন, মোঃ হাসান, মোঃ মানিক, মোঃ শহিজল, মোঃ মোশারফ হোসেন, মোঃ আবুল কালাম, কালাম।

র‌্যাব আরও জানায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দক্ষিণ কায়েমপুর এবং সিদ্ধিরগঞ্জ থানাধীন এনায়েত নগর কুতুবপুর এলাকায় কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।