নারায়ণগঞ্জে হিজলা সুমন ও সিদ্ধিরগঞ্জে বিয়ার সহ এক শিশু গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সদর থানাধীন কালিরবাজার এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে এজাহারভুক্ত পলাতক আসামী সুুমন ওরফে হিজলা সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। ১১ জুলাই রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ মিডিয়া অফিসার উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৯ জুলাই শুক্রবার রাতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন কালীবাজার মোড় এলাকা হতে এজাহারনামীয় পলাতক আসামী সুমন ওরফে হিজলা সুমনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী এজাহারনামীয় অন্যান্য আসামীদের পরষ্পর যোগসাজশে গত ২৮ জুন ভুক্তভোগী জনৈক মোঃ মাহতাব উদ্দিন জিকুকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে এলোপাথারীভাবে আঘাত করে জখম করে এবং তার কাছে থাকা নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভুক্তভোগীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। উক্ত ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আসামী সুমন ওরফে হিজলা সুমন উক্ত মামলার ৪নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকে সে গাঁ-ঢাকা দিয়ে বিভিন্ন কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল।

পৃথক অপর একটি অভিযানে গত ৯ জুলাই শুক্রবার রাতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর আভিযানিক দল কর্তৃক ১০ ক্যান বিয়ার সহ একজন আইনের সাথে সংঘাতে জড়িত শিশুকে হাতে-নাতে আটক করা হয়। আটককৃত আইনের সাথে সংঘাতে জড়িত শিশু নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রূপসী মধ্যপাড়া এলাকার মোঃ আতাউর রহমানের ছেলে।