বন্দরে র‌্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নূরপুর এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ১১জুলাই রবিবার এ তথ্য জানান র‌্যাব-১১ মিডিয়া অফিসার উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৮ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নুরপুর এলাকায় পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে ২’শ পিস ইয়াবাসহ মোঃ মেরাজ নামক ১জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামী মোঃ মেরাজ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ঝাউতলা এলাকার বাবুল মিয়া’র ছেলে। সে বন্দর এলাকায় বসবাস করার পাশাপাশি দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামী আরও স্বীকার করে যে, সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামী ইতিপূর্বেও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে গ্রেপ্তার হয়। নিষিদ্ধ মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রমের জন্য হস্তান্তর করা হয়েছে।