পিরোজপুরে নিজস্ব অর্থায়নে সেতু মেরামত করলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুুর ইউনিয়নের পিরোজপুর গ্র্রামের মোল্লা বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া খালের উপর সেতুটি নিজ অর্থায়য়ে করে দিয়েছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

লাখ টাকা ব্যয়ে নিজস্ব অর্থায়নে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের মোল্লা বাড়ীর পাশের ক্ষতিগ্রস্থ সেতুটি মেরামত করে দিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

স্থানীয়রা জানান, পিরোজপুর মোল্লাবাড়ি এলাকার খালের উপর নির্মিত সেতুটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হওয়ার পর কয়েকটি গ্রামের মানুষের চলাচলের রাস্তা অনেক দিন যাবত চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। মানুষের দুর্ভোগের কথা জানতে পেরে ইঞ্জিনিয়ার মাসুম নিজস্ব অর্থায়নে কাঁঠের পুরাতন সেতুটি মেরামত করে দেন।

এদিকে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম দায়িত্ব পাওয়ার পর নিজ ইউনিয়ন পরিষদের এলাকায় বেশ কিছু রাস্তার কাজ সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে করে দিয়েছেন। সরকারি অনুদানের জনগণের জন্য ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। করোনা কালে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অসহায় মানুষের কল্যাণে। চেয়ারম্যানের পাশাপাশি দায়িত্ব পালন করে যাচ্ছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে।