নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি রকিবুজ্জামান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে রকিবুুুুজ্জামান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত করা হয়েছে। জেলার মধ্যে ফতুল্লায় মাদক, অস্ত্র, ওয়ারেন্ট তামিল সহ অপরাধ দমনে দক্ষতার ভূমিকা পালন করেছেন।

৭ জুলাই বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে জেলা পুলিশ সুপার (এসপি) জাহেদুল আলম। পরে তিনি শ্রেষ্ঠ ওসি রকিবুজ্জামানকে তার পুরস্কারটি তুলে দেন।

এদিকে ওসি রকিবুজ্জামান ফতুল্লা মডেল থানার দায়িত্ব নেয়ার পর দক্ষতার সহিত আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নিরলস ভূমিকা পালন করে চলছেন। হত্যা সহ ছিনতাইয়ের ঘটনার পর সকল অফিসারদের নিয়ে সমন্বয় করে ঘটনার রহস্য উদঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হয়। বিশেষ করে কিশোর গ্যাং গ্রুপের সদস্য দমন করতে বেশ কয়েকজন কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করে। ছিনতাই রোধে বেশ কয়েকজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। এছাড়া দুটি হত্যাকান্ডের পর নিজের দক্ষতায় অল্প সময়ের মধ্যে রহস্য উদঘাটন করে খুনিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মাসিক কল্যাণ সভায় ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সহ পুলিশের উধ্বতন
কর্মকর্তাবৃন্দ।