আলীরটেক ডিক্রিরচরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত সাবেক মেম্বার নূর হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের ডিগ্রিরচর গুদারাঘাটে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছেন ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার নূর হোসেন। ওই সময় তার সাথে থাকা ৬৫ হাজার নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এই ঘ্টনায় নূর হোসেন বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করা হয়নি। কিশোর গ্যাংয়ের ওই বাহিনী এলাকায় ছিনতাই চাঁদাবাজি সন্ত্রাসী ও মাদক ব্যবসার ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে এলাকাবাসীর অভিযোগ।

অভিযোগ সূত্রে জানাগেছে, ৭ জুলাই বুধবার সকালে আলীরটেক ইউনিয়নের ডিগ্রিচর গুদারাঘাটে পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের প্রধান নাজমুল, সোহাগ, জুনায়েদ সহ আরো ৪/৫জন মিলে সন্ত্রাসী হামলা চালিয়ে সাবেক মেম্বার নূর হোসেনকে এলোপাতারি মারধর করে। তার কাছ থেকে ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং প্রাণনাশের হুমকি দেয়।

এই ঘটনায় আহত নূর হোসেন নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ করেন।

অন্যদিকে স্থানীয় সূত্রে, আলীরটেক ইউনিয়নের ডিগ্রিচর গ্রামে এই কিশোর গ্যাংয়ের উৎপাত দিনদিন বেড়েই চলেছে। এরা এলাকায় চুরি, ছিনতাই, সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা চালিয়ে আসছে। এই কিশোর গ্যাংয়ের ২০/২৫জনের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। এরা রাতের আঁধার লোকজনকে আটকিয়ে ছিনতাই করে থাকে। গুদারাঘাটে যাতায়াতের সময় নারীদের ইভটিজিং ও হয়রানির করে।

এদিকে নূর হোসেনের ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান। তিনি জানান, উক্ত ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।