হত্যাচেষ্টা মামলার আসামি সন্ত্রাসী সুজন র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন কালিরবাজার এলাকায় মাহতাব উদ্দীন জিকুকে হত্যাচেষ্টা ও মারধরের মামলার আসামি সুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৭ জুলাই বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ও উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৬ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন কালীবাজার মোড় এলাকা হতে এজাহারনামীয় পলাতক আসামী সুজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী এজাহারনামীয় অন্যান্য আসামীদের পরষ্পর যোগসাজশে গত ২৮জুন ভুক্তভোগী জনৈক মোঃ মাহতাব উদ্দিন জিকুকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে এলোপাথারীভাবে আঘাত করে জখম করে এবং তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল সহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভুক্তভোগীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। উক্ত ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত আসামী সুজন উক্ত মামলার ৫নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকে সে গা-ঢাকা দিয়ে বিভিন্ন কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল।