নারায়ণগঞ্জ সদর ও বন্দরে র‌্যাবের অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানা ও বন্দর থানা এলাকায় পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। ৭ জুলাই বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ও উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৬ জুলাই মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কদমরসূল এলাকায় পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে ১৬০ পিস ইয়াবাসহ মোঃ জাহিদ হাসান ওরফে হৃদয় নামক ১জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ জাহিদ হাসান ওরফে হৃদয় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন বাগবাড়ী এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।

অন্যদিকে র‌্যাব-১১, সিপিএসসি এর পৃথক অপর একটি আভিযানিক দলের মাদক বিরোধী অভিযানে গত ৬ জুলাই মঙ্গলবার গভীর রাতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ডিআইটি মার্কেট এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আলম চাঁদ, মোঃ আফজাল হোসেন, মোঃ টিটু হোসেন ও মোঃ মেরাজ হোসেন। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৬ হাজার ৬৩০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ আলম চাঁদ নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন নিতাইগঞ্জ মন্ডলপাড়া এলাকার মোঃ আলী হোসেনের ছেলে, আসামী মোঃ আফজাল হোসেন একই জেলা ও থানাধীন জল্লারপাড় এলাকার মোঃ কবির হোসেন এর ছেলে, আসামী মোঃ টিটু হোসেন একই জেলা ও থানাধীন নয়াপাড়া এলাকার মোঃ আলমগীর হোসেন এর ছেলে এবং অপর আসামী মোঃ মেরাজ হোসেন একই জেলা ও থানাধীন বাবুরাইল এলাকার মৃত মুক্তার হোসেন এর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।