সোনারগাঁও পিরোজপুরে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ারচর এলাকার মোঃ সাজ্জাদ হোসেন নামে একজনকে পিটিয়ে আহত করার ঘটনায় ৯জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে ১ জুলাই বৃহস্পতিবার স্থানীয় সন্ত্রাসীরা পিটিয়ে মারাত্মকভাবে আহত করার অভিযোগ ওঠে। সাজ্জাদ হোসেনের শ্বশুর কামাল মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ারচর গ্রামের শাহজালালের সঙ্গে সাজ্জাদ হোসেনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ১ জুলাই বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে শাহজালালের নেতৃত্বে তার ছেলে রোমান, ডালিম, সবুর খাঁন, মোঃসেলিম, মেহেদী হাসান, মকবুল হোসেন, উজ্জল মিয়া, আবদুল লতিফ সহ ৮/১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আষারিয়ারচর বাস স্টান্ডে সাজ্জাদের ভাড়াকৃত হোটেলে প্রবেশ করে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে।

এসময় হামলাকারীরা সাজ্জাদের কাছে থাকা নগদ ১০ হাজার টাকা ও সাথে থাকা ক্যানন ৭২০ মডেলের একটি ক্যামেরা লুট করে নিয়ে যায়। এর আগে আসামীরা হোটেলের পিছনের টিন কেটে প্রায় তিন লক্ষ টাকার মালামাল নিয়া যায়।

এ ব্যাপারে আহত সাজ্জাদের স্ত্রী বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসীরা আমার স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।