রূপগঞ্জের সন্ত্রাসী আশরাফুল গ্রেপ্তার, বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী আশরাফুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তার কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। ১ জুলাই বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী বেড়ে যাওয়ায় উক্ত সন্ত্রাস দমনে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব জানায়, এরই ধারাবাহিকতায় ৩০ জুন বুধবার সকাল সাড়ে ১১টায় র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রসুলপুর (ইটখোলা) সাকিনস্থ সিলেট-ঢাকাগামী মহাসড়কের পূর্ব পাশে ইটখোলা বাজারে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ আশরাফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে বিদেশী পিস্তল ১টি, ম্যাগাজিন ১টি, গুলি ৬ রাউন্ড এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত মোবাইল ৩টি উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, সিলেট-ঢাকাগামী মহাসড়কের রসুলপুর এলাকায় মাদক ব্যবসা, ডাকাতি, হত্যা ও ছিনতাই সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত আশরাফুল। এলাকার মূর্তিমান আতঙ্কের নাম এই ‘আশরাফ’। ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী পরিবহনে ছিনতাই ও ডাকাতি হত্যা এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত।