ব্যাপক কর্মসূচিতে পালিত হবে পল্লীবন্ধু এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংঠনিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত।

২৬ জুন শনিবার কাকরাইলের জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির এক সভা পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সম্মানিত সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে নানা কর্মসূচি সমূহ জাতীয় পার্টির চেয়ারম্যানের অনুমোদন সাপেক্ষে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে-

১জুলাই সকাল থেকে কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র কোরআন তেলাওয়াত। বিকেলে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে দো’আ ও মিলাদ মাহফিল। উপস্থিত থাকবেন- চেয়ারম্যান, মহাসচিব সহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ (দেশের করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে)।

পল্লীবন্ধু এরশাদ স্মরণে ঢাকা বিভাগীয় কমিটির পক্ষ হতে একটি পোস্টার বের করে তা সংশ্লিষ্ট সকল জেলা-উপজেলায় বিতরণের ব্যবস্থা করা।

ঢাকা বিভাগের ১৩টি জেলায় পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকী পালনের নির্দেশ সম্বলিত চিঠি প্রেরণ ও প্রতিটি জেলায় তা তদারকির জন্য ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির একজন করে প্রতিনিধি নিযুক্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলাওয়ারী প্রতিনিধির নাম উল্লেখ করা হইলো:

গাজীপুর জেলা ও মহানগর- মো: আরিফুর রহমান খান, ১নং ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টি।

মুন্সীগঞ্জ ও মাদারীপুর জেলা- গোলাম মোহাম্মদ রাজু, ১নং যুগ্ম মহাসচিব, জাতীয় পার্টি।

রাজবাড়ী ও গোপালগঞ্জ জেলা- মো: হেলাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক,জাতীয় পার্টি।

টাঙ্গাইল জেলা-এনাম জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক,জাতীয় পার্টি।

মানিকগঞ্জ জেলা- মো: হুমায়ুন খান,সাংগঠনিক সম্পাদক,জাতীয় পার্টি।

শরীয়তপুর জেলা- মো: মাসুদুর রহমান মাসুম, প্রচার সম্পাদক, জাতীয় পার্টি।

কিশোরগঞ্জ জেলা- মিজানুুর রহমান মিরু, শিক্ষা সম্পাদক,জাতীয় পার্টি।

ঢাকা জেলা- মাহমুদ আলম,যুগ্ম দফতর সম্পাদক, জাতীয় পার্টি।

ফরিদপুর ও গোপালগঞ্জ জেলা- মো: আক্তারুজ্জা- মান খান,যুগ্ম সমবায় বিষয়ক সম্পাদক,জাতীয় পার্টি।

নরসিংদী জেলা- আবু সাঈদ স্বপন, নির্বাহী সদস্য এবং
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর- আবু নাইম ইকবাল, নির্বাহী সদস্য, জাতীয় পার্টি।

সভায় উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য – মোঃ আরিফুর রহমান খান, গোলাম মোহাম্মদ রাজু, মোঃ হেলাল উদ্দিন, হুমায়ূন খান, মাহমুদ আলম, আক্তারুজ্জামান খাঁন, আবু নাঈম ইকবাল প্রমূখ।