ধন্যবাদ পেলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ হোসাইন তার নিজ এলাকার একটি রাস্তার বেহাল দশা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে বিষয়টি সকলের অবগতির জন্য প্রকাশ করেন এবং দ্রুত সংস্কারের উদ্যোগ গ্রহণ করতে আহ্বান জানান। পাশাপাশি রাস্তাটি দিয়ে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের ভারি যানবাহন চলাচলের জন্য এমন বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে বলেও দাবি করা হয়।

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভাধীন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ১নং গেটের সামনে থেকে পুরাণ টিপুরদি পর্যন্ত রাস্তাটির বেহাল দশার চিত্র তুলে ধরেন তিনি। অধিক বৃষ্টি আসলে রাস্তাটির অবস্থা নাজেহাল হয়ে পড়ে, যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পড়ে। মোহাম্মদ হোসাইন সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেন ওই সময়। যা মিডিয়াতে প্রকাশিত হয়।

IMG 20210627 163526

ওই ঘটনার পর ACI কোম্পানি, আমান সিম কোম্পানি, মেঘনা গ্রুপের ফ্রেশ কোম্পানী রাস্তাটির বিষয়ে মতবিনিময় সভা করে। সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমানের সহযোগিতায় তিনটি কোম্পানির এডমিন ও ইঞ্জিনিয়ার এবং এলাকাবাসীর পক্ষ থেকে কয়েক জন মুরব্বী নিয়ে রাস্তা মেরামত জন্য গত ২৬ জুন শনিবার সকাল সাড়ে ১০টায় এ মিটিং করেন। ওই সভায় রাস্তাটি মেরামতের জন্য তিন কোম্পানিই সম্মতি প্রকাশ করেন।

অন্যদিকে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ফেসবুকে পোস্ট দিয়ে তিন কোম্পানি ও মোহাম্মদ হোসাইনকে ধন্যবাদ জানান। ঐ এলাকার লোকজন মোহাম্মদ হোসাইনকে নিয়ে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে পোস্ট দিচ্ছেন।

IMG 20210627 194635