সিদ্ধিরগঞ্জের RK Agro-farm এ ৪০ হাজার থেকে ১০ লাখ টাকা দামের গরু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কোরবানির ঈদকে সামনে রেখে ৮০০ গরু বিক্রির প্রস্তুতি নিয়েছে আরকে এগ্রো-ফার্ম লিমিটেড। ৪০ হাজার থেকে শুরু করে ১০ লাখ দামের গরু পাওয়া যাবে আরকে এগ্রো-ফার্মে লিমিটেড। ইতিমধ্যে ক্রেতারা তাদের পছন্দের বুকিং দিতে শুরু করেছে। করোনা পরিস্থিতিতে কোরবানির পশু ক্রয় নিয়ে ঝামেলা কমাতে অনলাইনের মাধ্যমে ক্রেতাদের ঘরেই নিয়ে এসেছে হাট।

চাইলেই পরিবারের সব সদস্যকে দেখিয়েই কিনতে পারবেন এবারের কোরবানির জন্য পছন্দের পশুটি। এমন সুবিধা নিয়ে অনলাইনে কোরবানির পশু বিক্রি শুরু করেছে আরকে এগ্রো-ফার্ম লিমিটেড। সিদ্ধিরগঞ্জে অবস্থিত ঢাকেশ্বরী বাজারের গোদনাইল এলাকায় গড়ে তোলা হয়েছে আরকে ফার্ম লিমিটেডের গরু প্রস্তুতকারী সুবিশাল আকারের খামার।

এবারের ঈদে আটশ গরু বিক্রির প্রস্তুতি নিয়েছে আরকে এগ্রো-ফার্মে লি:। নিজস্ব জমিতে চাষ করা কাঁচা ঘাঁস ও প্রাকৃতিক উপায়ে তৈরি খড়-ভুসি দিয়ে গরুর পুষ্টি বিবেচনায় লালন পালন করা হচ্ছে এখানকার কোরবানীর পশু। তাছাড়া শত ভাগ হালাল ও প্রাকৃতিক উপায়ে স্বাস্থ্যসম্মত গরু তৈরি করায়, ব্যাপক চাহিদা বেড়েছে বিভিন্নস্থান থেকে আগত ক্রেতাদের। শুধু তাই নয়, রয়েছে অনলাইনে এবং স্বাস্থবিধি মেনে সরাসরি কোরবানির পশু কেনাকাটায় নানা সুবিধা। ক্রেতারা চাইলেই পাচ্ছেন স্বাস্থ্য বিধি রক্ষা করে জবাই করে হোম ডেলিভারির মত ব্যবস্থা। করোনা পরিস্থিতির বিষয়টি বিবেচনায় নেয়া হয়েছে নানা উদ্যোগ। রয়েছে স্বাস্থ্য সুরক্ষার জন্য সু ব্যবস্থাও।