সিদ্ধিরগঞ্জে ভাসমান দোকান থেকে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নতুন বাজার এলাকায় ভাসমান দোকান থেকে চাঁদা আদায়কালে ৩জন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৬ জুন শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে চাঁদাবাজ বেড়ে যাওয়ায় উক্ত চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব আরও জানায, এরই ধারাবাহিকতায় ২৫ জুন শুক্রবার ৮টায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নতুনবাজার সাকিনস্থ হাজিবাড়ী রোড মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে ভাসমান দোকান হতে চাঁদাবাজি করার সময় আল আামিন, মিজানুর রহমান মিজান, সজিব ভুঁইয়া নামে ৩ জন চাঁদাবাজকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১১ হাজার ৮২৫ টাকা এবং চাঁদা আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নতুন বাজার হাজিবাড়ী রোড মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে ভাসমান দোকানের মালিকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক দোকান প্রতি দৈনিক ২০০ টাকা থেকে ৩০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।