আড়াইহাজারে প্রধানমন্ত্রীর ঘর পেলো ভূমিহীন ও গৃহহীন পরিবার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারের জন্য সারাদেশে ভার্চুয়াল উপস্থিতিতে জমি ও গৃহ প্রদান কার্যক্রম দ্বিতীয় পর্যায় ৫৩ হাজার ৩৪০ জমি সহ ঘর বিতরণ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একই সময়ে আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যেগে উপকারভোগীরা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি নজরুলইসলাম বাবু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেনের সভাপতিত্ব অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি উজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যন মুজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যন রফিকুল ইসলাম, পৌর মেয়র সুন্দর আলী, এমএ হালিম শিকদার সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এমপি নজরুল ইসলাম বাবু বলেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী মানুষের জীবন মানোন্নয়নে কাজ করছেন। দেশে একটি মানুষ ও যাতে আশ্রয়হীন না থাকে সেই লক্ষ্যে গৃহহীনদের জমি সহ ঘর প্রধান করছে সরকার। আমরা জনগণের সেবক হয়ে তাদের পাশে থাকতে চাই।

এ সময় সরকারের দেয়া ঘরগুলি আরো মজবুত করতে সরকারের পাশাপাশি নগদ অর্থ সহায়তার জন্য স্থানীয় মেয়র, চেয়ারম্যনদের ধন্যবাদ জানান নজরুল ইসলাম বাবু এমপি।

এসময় এমপি নজরুল ইসলাম বাবুকে ”কোভিড-১৯ হিরো” পুরস্কার পাওয়ায় রুপালী ইন্টারন্যাশনাল ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। তিনি বলেন, এ অর্জন আড়াইহাজরের প্রতিটি মানুষের।

করোনাকালীন সময়ে নিস্বার্থভাবে কাজ করা জন্য উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থকমপ্লেক্স, পৌর মেয়রগণ, ইউপি চেয়ারম্যন, মেম্বার, আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠন ও স্থানীয় ব্যক্তি উদ্যোগে সহায়তাকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।