আওয়ামীলীগ সরকারের মন্ত্রীর হাত থেকে সস্ত্রীক এওয়ার্ড গ্রহণ করলেন বিএনপি নেতা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা মহামারী মোকাবেলায় সম্মুখ যোদ্ধা হিসেবে সারাদেশ থেকে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিত্ব, চিকিৎসক, সমাজসেবক, সাংবাদিক সহ বিভিন্ন সেক্টরের ৩০ জনকে কোভিড হিরো প্লাটিনাম, গোন্ডেন ও সিলভার এই তিন ক্যাটাগরীতে সম্মানিত করেছে রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল।

এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও করোনাকালের টিম খোরশেদ টিম লিডার এবং টাইম টু গীভর এডমিন মেম্বার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ একমাত্র সর্বোচ্চ কোভিড হিরো (প্লাটিনাম) এওয়ার্ডে ভূষিত হয়েছেন।

তিনি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা। একই সঙ্গে তিনি বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের আপন ছোট ভাই। সম্মাননা গ্রহণের সময় খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনাও উপস্থিত ছিলেন।

১৮ জুন শুক্রবার রাতে রাজধানীর বনানীস্থ হোটেল সেরিনাতে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এওয়ার্ড প্রাপ্তদের ক্রেষ্ট ও সনদ তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক ও শিল্প মন্ত্রী টিপু মুন্সী।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন রোটারি ক্লাব বাংলাদেশের গভর্নর রুবায়েত হোসেন, সাবেক গর্ভনর ও এওয়ার্ড জুড়ি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ শওকত আলী, সাবেক গর্ভনর সেলিম রেজা, এস এম আরিফ, রোটারিয়ান গাজী জাহিদুল ইসলাম, নমিনি ক্লাব আক্রমণে ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট কামরুল ইসলাম, রোটারী ক্লাব অব রাজধানী সোনারগায়ের প্রেসিডেন্ট হাফিজুল ইসলাম ও ভার্চুয়ালি উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট মিষ্টার ভোগলার।

এছাড়াও কোভিড হিরো গোল্ডেন এওয়ার্ডে ভূষিত হয়েছেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাংবাদিক শারমীন রিনভী, মীর আহসান, ব্যাংকার তানভির হাসনাইন সুমিত, ডা.মামুন হোসেন, ডাঃ বিদ্যুৎ বড়ুয়া প্রমুখ।

এওয়ার্ড প্রাপ্তির প্রতিক্রিয়ায় কাউন্সিলর খোরশেদ মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া জ্ঞাপন ও রোটারি ক্লাব ইন্টারন্যাশনালকে ধন্যবাদ জানিয়ে বলেন, যে কোন প্রাপ্তি আনন্দের। আর এই প্রাপ্তির মূল কারিগর হচ্ছে আমার টিম মেম্বার ও নারায়নগঞ্জবাসী। তাই আজকের এই সম্মাননা আমি আমার টিম মেম্বার ও নারায়নগঞ্জের জনগনের প্রতি উৎসর্গ করলাম। আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে ও আমাদের শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় করোনার শেষ পর্যন্ত মাঠে থাকবো ইনশাআল্লাহ।