মহানগরীর টানবাজারে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ মহানগরীর টানবাজার হতে ৪৭ লিটার বাংলা মদ, ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। ওই সময় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ১৮ জুন শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত ‍পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১৭ জুন বৃহস্পতিবার রাত ৮টায় র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল কর্তৃক নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন টান বাজার সাকিনস্থ জনৈক নাহিদ দাসের বাড়ীর সামনে পাকা রাস্তার উপরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৭ লিটার দেশীয় বাংলা মদ, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার ১৮১ টাকা উদ্ধার করা হয় এবং বিকি চন্দ্র দাস, হিরা ও নাথ নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জাানায়, গ্রেপ্তারকৃত আসামীদের বাড়ী নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন টান বাজার সিটি কলোনী এলাকায়। তারা দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে নারায়ণগঞ্জ শহর হতে নিষিদ্ধ মাদকদ্রব্য দেশীয় বাংলা মদ ও গাঁজা ক্রয় করে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন টান বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৭ জুন বৃহস্পতিবার রাত ৮টার সময় উক্ত মাদক ব্যবসায়ীদেরকে আটক সহ ৪৭ লিটার দেশীয় বাংলা মদ, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার ১৮১ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য দেশীয় বাংলা মদ ও গাঁজা বিক্রয় ও সরবরাহ করে আসছিল। নিষিদ্ধ মাদকের আখড়া বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।