আমাকে খবর দিবেন আমি নিজে আইনগত ব্যবস্থা নিব: খান মাসুদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ বলেছেন, আমি রাজনীতি করি জনগণের কল্যাণের জন্য। আমি সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

১৮ জুন শুক্রবার আমিন আবাসিক এলাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মোঃ শাহীন সরকারের চেহলাম অনুষ্ঠান পূর্বে স্থানীয় পঞ্চায়েত ও বাড়িওয়ালাদের সাথে আলাপচারিতাকালে এসব কথা বলেন খান মাসুদ।

খান মাসুদ আরও বলেন, এলাকায় শান্তিতে বসবাস করার জন্য আমার পক্ষ থেকে যা যা করার প্রয়োজন আমাকে বলবেন আমি তা করবো। কোন উশৃংখল, সন্ত্রাসীদের এখানে স্থান হবে না। সে যার লোকই হোক। যদি কেউ আমার নাম ভাঙিয়ে কোন অপরাধ সংঘটিত করে তাকে আটকে রেখে আমাকে খবর দিবেন আমি নিজে আইনগত ব্যবস্থা নিব। কোন অন্যায়কারীকে ছাড় দেয়া হবেনা।

এসময় উপস্থিত ছিলেন- আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজি মোজাম্মেল হক, সিনিয়র সহ-সভাপতি আশরাফ উদ্দিন আশু খান, সহ-সভাপতি ইব্রাহীম সরকার, এসটি আলমগীর, কবির হোসেন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মিল্টন খন্দকার, জাহাঙ্গীর, আসাদুজ্জামান অহিন, ইঞ্জিনিয়ার শাহীন, মোঃ শিরাজ, আবু জাফর, নূরু মিয়া, নকিব, মজিবুর, গুল হোসেন, আবুল কাশেম, বাবু শাওনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।