জেলা প্রশাসকের কার্যালয়ের চারপাশে ফুল বাগানের পরিকল্পনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ায় জেলা প্রশাসক কার্যালয়ের রেকর্ড রুম ও জি.আর.ও শাখার আশেপাশের আঙ্গিনা পরিস্কার করে ফুলের বাগান করার পরিকল্পনা করেছেন জেলা প্রশাসন।

১৬ জুন বুধবার আদালতপাড়ায় সরজমিনে ঘুরে দেখা যায় জেলা প্রশাসকের রেকর্ডরুম ও জি.আর.ও শাখার আশে পাশের আঙ্গিনা পরিস্কার করা হচ্ছে।

জেলা প্রশাসক কার্যালয়ের রেকর্ডরুম শাখার দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহানের তত্ত্বাবধানে এ কাজ করা হয়।

এসময় তিনি সংবাদ কর্মীকে জানান, আমাদের জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় রেকর্ডরুমের আশে পাশের আঙ্গিনা পরিস্কার করা হচ্ছে তার সাথে জি.আর.ও শাখার আঙ্গিনাও পরিস্কার করা হচ্ছে। এগুলো পরিস্কার করে এখানে ফুলের বাগান তৈরি করার পরিকল্পনা করা হচ্ছে।

তিনি আরও জানান, আমাদের রেকর্ডরুম ও জি.আর.ও শাখার সামনে যে আঙ্গিনাটা আছে এটা নাকি দীর্ঘদিন থেকে এমন অবস্থায় আছে মাঝেমধ্যে সামান্য পরিস্কার করা হলেও এমন পরিস্কার কখনো করা হয়নি। জেলা প্রশাসক পুরো কার্যালয়ে পরিবর্তন এনেছেন তারই ধারাবাহিকতায় রেকর্ডরুমের আঙ্গিনাও পরিস্কার করা হচ্ছে। এখন থেকে এখানে যেনো কেউ ময়লা না ফেলতে পারে সে ব্যবস্থাও করা হবে। জি.আর.ও শাখার আঙ্গিনার সামনে মামলার কিছু আলামত রয়েছে সেগুলো অন্য কোথাও রাখা যায় কিনা সেদিকেও চিন্তা করা হবে।

পরিস্কার কাজে তৎপরতায় সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহানের সাথে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামানও সহযোগিতা করেন।