বন্দরে সেতু মন্ত্রীর জন্য দোয়া: ‘কর্মক্ষেত্রে কাদের কাজের মানুষ’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে সেতু মন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে বন্দরে ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, ‘বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাই একজন কাজের মানুষ। তিনি সব সময় কাজের মধ্যে ডুবে থাকতে ভাল বাসেন। বিরোধী দলের নেতাদের কাছেও তার প্রশংসা করতে দেখা গেছে। কর্মক্ষেত্রে তিনি বেশ পরিশ্রমী ও কর্মঠ। তার নেতৃত্বে বাংলাদেশে বিভিন্ন স্থানে সড়কপথগুলো দ্রুত উন্নয়ণ হচ্ছে। তার মত নেতা সত্যিকার অর্থেই প্রশংসার দাবীদার। আমি তার জন্য দোয়া চাই।’

১১ মার্চ সামবার বাদ আছর শাহীমসজিদ এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠান পূর্বক আলোচনায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যোগাযোগ ব্যবস্থা এক সময় সিঙ্গাপুরকেও হার মানাবে। আল্লাহ বাচিয়ে রাখলে আমার প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার আমলেই আমরা অন্য রকম এক বাংলাদেশ দেখতে পাব। সে সময় আর বেশি দূরে নয়। ওবায়দুল কাদের ভাইয়ের সুস্থ্যতা কামনায় আপনাদের কাছে দোয়ার দরখান্ত রইল।

এ সময় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন, নাজমুল মিয়া, স্থানীয় সমাজসেবক জালাল মিয়া, প্রবীণ আওয়ামীলীগ নেতা জান মোহাম্মদ প্রধাণ, লাল চান মিয়া, শুক্কুর মিয়া, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান, কুদ্দুছ আলী, আব্দুল মজিদ, রিপন মিয়া, ছাত্রলীগ নেতা নুরে আলম, ইকবাল ও হৃদয় প্রমূখ।