সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন শরীফুল হক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

এখনও অনিশ্চিত নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন। মামলা জটিলতায় থাকলেও তা নিরসনের অপেক্ষা করছেন সম্ভাব্য প্রার্থীরা। তবে ইতিমধ্যে বেশকজন সম্ভাব্য প্রার্থী ওঠেছেন আলোচনায়। তাদের মধ্যে একজন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল ইসলাম।

স্থানীয়রা বলছেন- আসন্ন উপজেলা নির্বাচনে সারা দেশে বইছে নির্বাচনী হাওয়া। সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলায়ও বইছে নির্বাচনী হাওয়া। এই নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীরা নিজ নিজ দলের ছক আঁকছে কাকে তারা নির্বাচিত করবেন। প্রার্থী বাচাই চলছে সবার মনে। এমন নির্বাচনী সরগম এখন ফতুল্লার পাড়া মহল্লায় চায়ের দোকান থেকে শুরু করে লঞ্চঘাট বাস স্ট্যান্ড বইছে নানা গুঞ্জন। সবার মুখে মুখে আলোচনায় নারায়ণগঞ্জ সদর উপজেলায় নির্বাচন হলে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আবু মোহাম্মদ শরিফুল হকের নাম।

নেতাকর্মীরা জানিয়েছেন, তিনি ফতুল্লা থানা ছাত্রীলীগের সভাপতি। তাকে নিয়ে চলছে আলোচনা। ফতুল্লাসহ উপজেলার ৭টি ইউনিয়নের নেতাকর্মী ও সাধারণ মানুষের পছন্দের প্রার্থী হবেন আবু মোহাম্মদ শরীফুল হক। তিনি ফতুল্লাসহ বিভিন্ন এলাকায় মানুষের কাছে পরিচিত মুখ। এমনকি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের ঘনিষ্ঠ কর্মী। তিনি ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীর আস্থাভাজন।

নেতাকর্মীরা আরও বলছেন, শরীফুল হক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুলহক নিপুর সঙ্গে ছাত্রলীগের রাজনীত করেছেন দীর্ঘদিন। আবু মোহাম্মদ শরীফুল হক আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীর কাছে পরিচিত। আগামী সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তাকে দেখতে চায় এমনটাই জানান নেতাকর্মীরা।

বক্তাবলী এলাকার তরকারী ব্যবসায়ী শাহজাহান ফতুল্লা বাজারে দীর্ঘদিন ব্যবসা করে আসছেন। তিনি বলেন, শরীফ ভাই অত্যন্ত ভালো মানুষ ফতুল্লা বাজারে তিনি আসে কিন্তু কারো সাথে তিনি কোন প্রকার খারাপ আচরণ করেনি। এনায়েতনগর এলাকার ব্যবসায়ী মো. নজরুল ইসলাম, শিক্ষক ইমরুল কায়েস, মুসলিমনগর এলাকার সাধার ভোটার মিজান, ফারুক, আমেনা বিবি, লালপুর এলাকার বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব নীল রতন বাবু বলেন, আবু মোহম্মদ শরীফুল হক আমাদের আদরের ভাগিনা। তার দল যদি তাকে নমিনেশন দেয় তাহলে আমি অবশ্যই দলমত ভুলে এই ভালো ছেলেটিকে বিজয়ী করার লক্ষ্যে মাঠে থাকবো।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কবি, প্রবীণ সাংবাদিক, অবসরপ্রাপ্ত শিক্ষক রনজিৎ মোদক বলেন, আমার পরম বন্ধু মরহুম ফজলুল হক সাহেব। তিনিও ভাল লোক ছিলেন। তার ছেলে শরিফ। তিনি অত্যান্ত মেধাবী এবং পরিপক্ক ছাত্রলীগ নেতা। সে যদি সমর্থন পায় তাহলে বিপুল ভোটে জয় লাভ করবে। তার জন্য আমার ও আমার পরিবারের পক্ষ থেকে আর্শিবাদ রইল। তার মতো তরুণরাই দেশ জয় করতে পারবে। তারাই জাতির আগামীর ভবিষ্যত উন্নয়নের চাবী কাঠি হবেন।