ওসমান পরিবারের তিন সদস্যের নামে সড়ক ও সেতু: প্রধানমন্ত্রীর প্রতি মোহসীন মিয়ার কৃতজ্ঞতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার ওসমান পরিবারের তিন সদস্যের নামে তাদের সম্মানে নির্মিত সড়ক ও সেতু সহ নির্মাণাধীন তিনটি স্থাপনার নামকরণের সিদ্ধান্তে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির দুইবারের নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

ওসমান পরিবারের তিন কর্ণধারের সম্মান করায় অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি এই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

এর আগে সকারের একটি প্রজ্ঞাপনে বলা হয়েছে, নারায়ণগঞ্জ সড়ক বিভাগের আওতাধীন মদনপুর-মদনগঞ্জ-সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে নির্মাণাধীন ৩য় শীতলক্ষ্যা সেতুটির নাম ‘বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান সেতু’, ঢাকা সাইনবোর্ড- নারায়ণগঞ্জ মহাসড়ক এর সাইনবোর্ড (লিংক রোড) থেকে চাষাড়া পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি স্বাধীনতা পদক প্রাপ্ত (মরণোত্তর) ভাষা সৈনিক ‘একেএম সামসুজ্জোহা সড়ক’ এবং নারায়ণগঞ্জের খানপুর থেকে হাজীগঞ্জ হয়ে সিদ্ধিরগঞ্জ ইপিজেড পর্যন্ত আঞ্চলিক মহা সড়কটি ভাষা সৈনিক ‘বেগম নাগিনা জোহা সড়ক’ নামকরণ করা হয়েছে।

সরকারের এই ঘোষণায় আনন্দের বন্যা বইছে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে।  বিশেষ করে নারায়ণগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।