বন্দরে দুই বান্ধবীকে দুই প্রেমিকের ধর্ষণ, পাহাড়ায় ৩ বন্ধু, আসামি ৫ বন্ধু!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে একটি বাড়িতে দুই বান্ধবীকে দুই বন্ধু মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। গত ৮জুন মঙ্গলবার থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় এক ভিকটিম বাদী হয়ে পাঁচজনকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীরা হলেন- নারায়ণগঞ্জ সদর থানার টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন, বন্দর কুশিয়ারা এলাকার আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত, ইসলাম বাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব, একই এলাকার নাঈম মিয়া ও শাকিল।

এ ঘটনায় অভিযান চালিয়ে পুলিশ পৃথক স্থান থেকে শাকিল বাদে বাকি ৪জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মামলা সূত্রে, ভিকটিম দুজন সম্পর্কে বান্ধবী। তাদের একজন বন্দর কাইতাখালি ও অন্যজন সদর থানার খানপুর এলাকার বাসিন্দা। প্রায় ৭/৮ দিন পূর্বে তারা নবীগঞ্জ ফেরীঘাট এলাকায় আসলে উল্লেখিত সিফাত হোসেন ও সিফাতের সাথে তাদের পরিচয় হয়। সেখান থাকে মোবাইল ফোন নম্বর পারস্পারিক আদান-প্রদান করে।

এরপর ২ বান্ধবীর একজন সিফাত হোসেন ও অন্যজন সিফাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই সুবাদে গত ৮জুন বিকেলে তাদের একসাথে মাজারে ঘুরতে যাওয়ার কথা বলে বন্দর ইসলামবাগ এলাকায় সাকিবের বাড়িতে ঝাল মুড়ি খাওয়ার প্রলোভন দেখায়।

এসময় দুই সিফাত ও উল্লেখিত সকল আসামী উপস্থিত ছিলেন। অতঃপর দুই কিশোরীকে দুটি আলাদা রুমে নিয়ে একটি সিফাত হোসেন ও আরেকটিতে সিফাত প্রবেশ করলে বাকি ৩জন বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। পরে তারা অনিচ্ছা প্রকাশ ও কান্নাকাটি করলেও ২জনই ধর্ষণের শিকার হন।