শাসক যখন অত্যাচারী হয়ে উঠে, তখন আল্লাহর রহমতের দরজা খুলে যায়: তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, বর্তমান সরকার জিয়া পরিবারকে ভয় পায়। জিয়া পরিবার তাদের প্রধাণ শত্রু। কারন তারা মনে করে তাদের ঠেকানোর জন্যে একমাত্র হাতিয়ার হলো জিয়া পরিবার।

সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৮ জুন মঙ্গলবার দুপুরে ফতুল্লাস্থ হরিহরপাড়া ডালডা গেইট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

এড. তৈমূর বলেন, দেশে বর্তমানে চরম অবস্থা বিরাজ করছে। দেশে জাতীয় পর্যায়ে কোনো নির্বাচন নেই, স্থানীয় পর্যায়েও নেই। সরকারী দল যার নাম বলে দেয় প্রশাসনের দায়িত্বে তারাই নির্বাচনটা করে দেয়। ভোটের আগের রাতেই ভোট হয়ে যাচ্ছে। এমনকি পেশাজীবী সংগঠনের ভোটগুলোও তারা দখল করে নিচ্ছে। সর্বশেষ বাকি ছিলো সুপ্রিম কোট বারের সভাপতির চেয়ারটি, সেটিও এটর্নি জেলারেলকে দিয়ে তারা দখল করে নিয়েছে।

তিনি আরো বলেন, দেশের এই ক্রান্তিকাল বেশীদিন থাকবে না। কারন জুলুম অত্যাচার যখন চরম পর্যায়ে পৌছে যায়, দেশের শাসক যখন নিজেই অত্যাচারী হয়ে উঠে, তখন আল্লাহ’র রহমতের দরজা খুলে যায়। যদি তাই না হতো তাহলে মাত্র নয় মাসে এ দেশ স্বাধীন হতো না। তাই আমাদের মহাসচিব বলেছেন খুব শীঘ্রই চুড়ান্ত আন্দোলনের ডাক দিবেন। সেই আন্দোলন সংগ্রামে ফতুল্লার নেতাকর্মীরা জোরালো ভূমিকা রাখবে সেই আশাবাদ ব্যক্ত করছি।

ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে ও সদস্য সচিব সালাউদ্দিন আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, প্রধান বক্তা জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, বিশেষ অতিথি জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রাসেল রানা, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন খান, যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম লাভলু, আনিসুর রহমান, কামাল উদ্দিন, শাহজাহান বেপারী, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূইয়া, যুগ্ম আহবায়ক আশরাফ প্রধান, কুতুবপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মাসুম আহম্মেদ রাজ, ফতুল্লা ইউনিয়নের আহ্বায়ক আবুল খালেক টিপু, এনায়েতনগর ইউনিয়নের আহ্বায়ক মনির হোসেন, কাশিপুর ইউনিয়নের আহ্বায়ক আরিফ মন্ডল, বক্তাবলী ইউনিয়নের আহ্বায়ক আমির বেপারী প্রমুখ।