রূপগঞ্জে এসি বিতরণে মন্ত্রী গাজী: উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ছেন শেখ হাসিনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুল‌তে চেষ্টা চা‌লি‌য়ে যা‌চ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

৪ জুন শুক্রবার বিকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার ইছাপুরা এলাকায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উ‌দ্যো‌গে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন স্থানীয় ৩ শতা‌ধিক হতদ‌রিদ্র, অসহায় প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এছাড়া রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উ‌দ্যো‌গে রূপগঞ্জ ইউ‌নিয়‌নের পিতলগঞ্জ মাদরাসা সহ বি‌ভিন্ন মাদ্রাসা ও এ‌তিমখানায় ২টি এয়ার ক‌ন্ডিশনার (এ‌সি) ও ছাত্র‌দের জন্য এক মা‌সের খাদ্য সামগ্রী বিতরণ ক‌রেন মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) আরো বলেন, করোনা সংকট মোকাবিলায় রূপগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীরা ব্যাপক খাদ্য সামগ্রী বিতরণ করেছে এবং তা এখনো অব্যাহত রেখেছেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, লেখসিটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুুবলীগ নেতা নবী হোসেন, জয়নাল হাজারী, আবু তাহের, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাছন খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।