রূপগঞ্জে যুবলীগ কর্মী খুন: আসামীদের পক্ষে আওয়ামীলীগের মানববন্ধন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে যুবলীগ কর্মী সোলায়মান হত্যা মামলার আসামীদের পক্ষে মানববন্ধন করা হয়েছে। ফলে মামলার তদন্ত ভিন্ন খাতে প্রভাহিত করার লক্ষ্যে এই মানবন্ধন করা হয়েছে বলে নিহতের পরিবারের দাবি।

মামলায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, তারাবো পৌরসভার কাউন্সিলর ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মনির সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে বলে দাবি করা হয়।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৪ জুন শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় এ মানববন্ধন করা হয়।

মানববন্ধন ‍পূর্বক ভুলতা গাউছিয়া মার্কেটের সামনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুর হোসেন ভুঁইয়া।

সভায় বক্তব্য রাখেন কাঞ্চন পৌরসভার আওয়ামীলীগের সাধারণ গোলাম রসুল কলি, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হারেজ, ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল সাত্তার ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ স্বেচ্ছসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান মুন্সী, আব্দুল মান্নান মিয়া প্রমুখ।