সিদ্ধিরগঞ্জে পরিবহন থেকে চাঁদা আদায়, র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে পরিবহন থেকে চাঁদাবাজির দায়ে কামাল হোসেন ও রাকিব হোসেন নামে দুইজন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।  ৩ জুন বৃহস্পতিবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে রোডে পরিবহন চাঁদাবাজ বেরে গেছে। উক্ত চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

তিনি আরও জানান, এরই ধারাবাহিকতায় ৩ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান পরিচালনা করে পরিবহনে চাঁদাবাজি করার সময় কামাল হোসেন ও রাকিব হোসেন নামের ২ জন চাঁদাবাজকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির ১ হাজার ৪৮০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০ টাকা থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।