বন্দরে সেতু মন্ত্রীর রোগ মুক্তি কামনায় অনলাইন লীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে বিশ্ব আওয়ামী অনলাইন লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১০ রবিবার বিকালে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহীম কাশেম।

প্রধান অতিথি ইব্রাহীম কাশেম বলেন, দেশের উন্নয়ন ও রাজনৈতিক গণতন্ত্র চর্চার জন্য ওবায়দুল কাদেরকে জাতির খুব দরকার। তিনি একজন বিচক্ষন ও জনদরদী নেতা। তাকে হারালে দেশের রাজনীতিতে অপূরণীয় বিপর্যয় ঘটবে। তাই আমি আপনাদের কাছে তার জন্য আন্তরিকভাবে দোয়া কামনা করছি। আল্লাহতায়ালা দ্রুত তাকে সুস্থ্যতা দান করুক।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিষী মুন্সীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন।

এতে আরো উপস্থিত ছিলেন- আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী গ্রীন লাইফ ডায়াগনস্টিক এন্ড কন্সালটেশনের পরিচালক এইচএম পারভেজ হাসান, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম মফিজ, ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃ শাওন, ছাত্রলীগ নেতা নিয়াজ মোর্শেদ, আলীনগর এলাকার সমাজ সেবক ফিরোজ মিয়া, তাওলাদ হোসেন ও মহিউদ্দিন প্রমুখ।