রূপগঞ্জে আন্ডা রফিক ও জেলা পরিষদ সদস্য মিজানকে ভূমিদস্যু আখ্যায়িত করে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি জা‌হেদ আলীর বিরু‌দ্ধে মামলা দা‌য়েরের প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল, মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে এলাকাবাসী ও স্থানীয় আওয়ামীলীগ এবং সহ‌যোগী অঙ্গসংগঠ‌নের নেতাকমীরা।

২১ মে বৃহস্প‌তিবার বি‌কে‌লে উপ‌জেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমু‌খি উচ্চ বিদ্যাল‌য়ের সাম‌নের সড়‌কে এ বি‌ক্ষোভ মি‌ছিল, মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশ ক‌রে‌ তারা।  মানববন্ধনের ব্যানারে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিককে ভূমিদস্যূ আন্ডা রফিক এবং জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানকেও ভুমিদস্যূ আখ্যায়িত করা হয়।

এ‌তে বক্তারা অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি ও বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জা‌হেদ আলীসহ স্থানীয় আওয়ামীলী‌গ নেতাকর্মী‌দের বিরুদ্ধে কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের সদস্য আব্দুল হাই রূপগঞ্জ থানায় এক‌টি মমলা দা‌য়ের ক‌রেছে। অ‌ভিল‌ম্বে এই মমলা প্রত্যাহার কর‌তে হ‌বে।

বি‌ক্ষোভ মি‌ছিল, মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশে বক্তব্য রাখেন
কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলী, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি আমির হো‌সেন, আওয়ামীলী‌গ নেতা শ্রী র‌বি রায় , ইউপি সদস্য আলতাফ মেম্বার, আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাহিম হোসেন অপু, সেচ্ছাসেবকলীগ নেতা জয়নাল আবেদীন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল নগর আওয়ামীলীগের সহ সভাপতি লোকমান ভান্ডারী, সংগঠনিক সম্পাদক আনিছ মল্লিক, চনপাড়া শেখ রাসেল নগর মহিলা আওয়ামীলীগ সভাপতি নাজমা খান, থানা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, আওয়ামীলীগ নেতা শিরাজুল ইসলাম শিরাজ, আব্দুল মান্নান মনা, শেখ রাসেল নগর আওয়ামী যুবলীগের সভাপতি ডাঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবিদ হাছার চান মিয়া, থানা যুবলীগের সহ-সম্পাদক এসএম শফিকুল ইসলাম জাহিদ, থানা যুবলীগের কার্যকারি সদস্য এসএম ইব্রাহিম, চনপাড়া শেখ রাসেল নগর সেচ্ছাসেবকলীগ নেতা রাজু আহমেদ রাজা, রাশেদুল ইসলাম শাহীন সহ কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহ‌যোগী অঙ্গ সংগঠ‌ন এবং চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহ‌যোগী অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মীরা।