সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতা কালামের মায়ের মৃত্যুতে এমপি খোকার শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম এবং নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের মা মেহের আফসানা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

২০ মে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তার নিজ বাড়ী মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি।  মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৫ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার পরিবার জানায়, মরহুমার জানাজার নামাজ মোগরাপাড়া হাইস্কুল মাঠে রাত ৯টায় অনুষ্ঠিত হবে এবং সাহাব বাড়ীর কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হবে।

এদিকে মাহফুজুর রহমান কালামের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি ঢাকার বাহিরে থাকায় তাৎক্ষণিকভাবে মাহফুজুর রহমান কালামকে ফোন করে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

এদিকে এক শোক বার্তায় এমপি খোকা মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।