মহানগরীর ১১নং ওয়ার্ডে সুবিধাবঞ্চিতদের পাশে টিম সাইফুল হাসান রিয়েল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ১৬৫০টি পরিবারের ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

১১ মে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ খানপুর পোলস্টার ক্লাব মাঠে নাসিক ১১নং ওয়ার্ড টিম সাইফুল হাসান রিয়েলের সার্বিক ব্যবস্থাপনায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু বলেন, রিয়েল একজন সামান্য কর্মী হিসেবে যে উদ্যোগ নিয়েছে এতে আমি সাধুবাদ জানাই।  আমি তার পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।  আগামীতে তার এসকল উদ্যোগকে সব ধরণের সহযোগিতা করবো।  রিয়েলের কাজ করা মানে জনগণের পাশে কাজ করা।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুল হুদা, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাল উদ্দিন মালু, যুগ্ম সম্পাদক ইসহাক আলী, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, মো. আসলাম, নুরু উদ্দিন শেখ, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা মাহমুদ, খানপুর ব্রাঞ্চ রোড় পঞ্চায়েত পরিষদের সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, পোলস্টার ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সিনিয়র সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, টিপু সুলতান, কামরুজ্জামান, মাসুম কবির, রাতুল কবির, নুর আলম, শাহাজাহান সাজু, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাবেদ হোসেন, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোবাশ্বির খালিফ দানসহ পোলস্টার ক্লাব ও ১১নং ওয়ার্ডের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ।