জেলা পরিষদ সদস্য হাজী আলাউদ্দিনের নেতৃত্বে জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদ পক্ষ থেকে জেলা পরিষদ সদস্য হাজী মোঃ আলাউদ্দিনের নেতৃত্বে ৩’শ৩৫টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১১ মে মঙ্গলবার সকাল ১১টায় বন্দর থানাধীন কুড়িপাড়া বাজার এলাকা হতে বন্দরের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আওতাধীন ৯টি ওয়ার্ডে এসব বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী’র মধ্যে প্রতি পরিবার পেয়েছে ৫ কেজি চাউল, ২কেজি আটা, ১কেজি তেল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই এবং ১কেজি করে লবন।

এসময় হাজী আলাউদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ক্ষুদামুক্ত করতে আপ্রাণ চেষ্টা করছেন।  তিনি দিনের ১৮ঘন্টাই জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।  মহামারি এই সময় তিনি বিভিন্নভাবে দেশের সুবিধা বঞ্চিত মানুষকে সহয়তা করছেন।

তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আনোয়ার হোসেনের অক্লান্ত পরিশ্রম এ এলাকার গরীব দুঃখীদের মুখে হাঁসি ফুটেছে৷ আপনার সর্বাত্মক চেষ্টা করছি যে সঠিকভাবে এগুলো বন্টন করার।  আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে আনোয়ার হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন ২০নং ওয়ার্ড বঙ্গবন্ধু মুজিব শতবর্ষ উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক জহির মুন্সি, ২৭নং সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, যুগ্ম আহ্বায়ক ইসলাম পলু, ২৫নং ওয়ার্ডের মোঃ ইউসুফ, ২৪নং ওয়ার্ড আহ্বায়ক বুলবুল আহমেদ, ২৩নং ওয়ার্ড সদস্য সচিব মশিউর সুজু, ২১নং ওয়ার্ড সদস্য সচিব মোঃ সালাউদ্দিন, যুগ্ম-আআহ্বায়ক মোঃ হারুন, ২৬নং ওয়ার্ড সদস্য সচিব আক্তার হোসেন, বন্দর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আলী হোসেন, যুবলীগ নেতা বিপ্লব আহমেদ, সাবেক ধামগড় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান,
স্বেচ্ছাসেবকলীগের বন্দর উপজেলা সহ-সভাপতি বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক আব্দুল আলী, দপ্তর সম্পাদক আঃ আউয়াল বেপারী।

এ ছাড়াও মহানগর মটর চালকলীগ প্রচার সম্পাদক নবী হোসেন, জাকির হোসেন, সাদ্দাম হোসেন, আলী আহমদ, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান জামান, পাপ্পু, হাজী মিলন, বকুল, ফরহাদ হোসেন, হাজী সোবহান, সোয়াদ হোসেন, ছাত্রলীগ নেতা সিহাব, মুন্না, রাজন, সিয়াম প্রমূখ উপস্থিত ছিলেন।