ফতুুল্লার বক্তাবলী ইউনিয়নের দরিদ্র ও অসহায় ৩’শ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রোটারী ক্লাব অব রিভারসিটি নারায়ণগঞ্জ ও সামাজিক সংগঠন ধলেশ্বরী’র তীরে সমাজ কল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে নারায়ণগঞ্জের ফতুুল্লার বক্তাবলী পরগণার ৩’শ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ মে সোমবার দুপুরে বক্তাবলীর রাজাপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়ে প্রধান অতিথির বক্তব্যে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী বলেন, ধলেশ্বরী তীরের সংগঠনের সভাপতি রোটারিয়ান নুরুজ্জামান জিকুর প্রচেষ্টায় আজ সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে।  এ গ্রামে অনেক বিত্তবান রয়েছে তারা যদি জিকুর মতো মানুষের পাশে দাড়ায় তাহলে সমাজটা খুব সুন্দর হতো।

ধলেশ্বরী তীরের সভাপতি নুরুজ্জামান জিকু বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন যেনো আমি সব সময় আপনাদের পাশে দাড়াতে পারি।

তিনি বলেন, কানাইনগর ছোবাহানিয়া স্কুলে আমরা একটি কমফোর্ট জোন করবো।  আমরা বক্তাবলী ইউপি চেয়ারম্যান এবং স্কুল কমিটির সহযোগিতা কামনা করছি।

ধলেশ্বরী তীরে সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ইমরানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- রোটারি ক্লাব অব রিভার সিটি নারায়ণগঞ্জ এর প্রেসিডেন্ট কামরুল ইসলাম সেক্রেটারি শফিকুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, ধলেশ্বরীর তীরে সমাজ কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক ইকাবাল হোসেন, প্রচার সম্পাদক তুহিন হাসান মামুন ক্রীড়া সম্পাদক কাউসার মুহিত আকাশ, সদস্য সাইদুর রহমান বাচ্চু প্রমুখ।