বন্দরের মদনপুুরে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, বিপুল পরিমান মাদক উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকা হতে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।  ৯ রবিবার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুুলিশ সুপার প্রণব কুমার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, এর একটি আভিযানিক দল ৯ মে রবিবার রাত ৭টা ২০মিনিটের সময় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ মহিন উদ্দিন ও মোঃ কাইয়ুম হোসেন।  এ সময় তাদের হেফাজত হতে ৩৯৯ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাঁজা, মাদক বিক্রিয় নগদ ৬ হাজার ৮৫০ টাকা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, তাদের স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার সোয়াগাজী জগপুর এলাকায়।  গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।  তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

জিজ্ঞাসাবাদে তারা আরোও জানায় যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত এলাকা দিয়ে বিশেষ কৌশলে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং তা সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

৯ মে রবিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ মহিন উদ্দিন ও তার সহযোগী মোঃ কাইয়ুম হোসেনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।  মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।