রূপগঞ্জে মন্ত্রী গাজীর নির্দেশনায় ৩ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় লকডাউন ও করোনাভাইরাসে বিপর্যস্ত দরিদ্র, অসহায়, অটো-রিক্সা-ভ্যান চালক, মাঝি, প্রতিবন্ধী ও দিনমজুর সহ তিন সহস্রাধিক কর্মহীন মানুষের মধ্যে ১০ মে সোমবার চাল, তেল, সেমাই, চিনি সহ ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এমপির নির্দেশে ও বিসিবি, যমুনা ব্যাংক এবং গাজী গ্রুপের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রূপগঞ্জ কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিতরণী সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক।

সভায় উপস্থিত ছিলেন-রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি রমজান আলী, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, ইউপি সদস্য আওলাদ হোসেন, খোরশেদ আলম, আব্দুল্লাহ আল মামুন দোলন, আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম খোকন, সামসুদ্দিন, আব্দুল রউফ, যুবলীগ নেতা আবুল খায়ের, ছাত্রলীগ নেতা রাশিদুল ইসলাম, ফাহিম মিয়া প্রমুখ।

পরে কর্মহীন অসহায় পরিবারগুরোর মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়।