ফতুুল্লায় ইসদাইর একতা দুস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারীতে প্রতি বছরের মতো এবছরও ইসদাইর একতা দুস্থ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিনের উদ্যোগে অসহায় হতদরিদ্র ৫’শ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৮ মে শনিবার দুপুরে পূর্ব ইসদাইর জনতা টেক্সটাইল মিলসের সামনে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে জসিম উদ্দিন বলেন, ইসদাইর একতা দুঃস্থ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠা লগ্ন থেকেই অসহায় হতদরিদ্রের পাশে এসে দাঁড়িয়েছি।  দীর্ঘ এগারো বছর যাবৎ প্রতি রমজানে মাসে অসহায় হতদরিদ্র ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছি।  আমি যত জীবন বেঁচে থাকবো এই সেবা অব্যাহত থাকবে।  আমি চাই আমার মতো সকলেই যার যার সাধ্য মত এই অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়াক এবং সাহায্যের হাত বাড়িয়ে দেক।

এ সময়ে উপস্থিত ছিলেন- ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী মেম্বার, সহ-সভাপতি আঃ মালেক, ফতুল্লা ইউনিয়ন ৬নং ওয়ার্ড সদস্য আলী আকবর মেম্বার, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মেহেবুবুল হক তালুকদার টগর, প্রধান ফিলিং স্টেশনের পরিচালক মিজান প্রধান, প্রবাসী বন্ধু কল্যাণ সমিতির চেয়ারম্যান মো. রিপন ফকির, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি হায়দার আলী, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকো, পূর্ব ইসদাইর শাপলা সংসদের সাধারণ সম্পাদক আঃ বাছেদ রতন, সমাজ সেবক আনছারুল ইসলাম, আনোয়ার হোসেন, শরিফ মাহমুদ, গাজী মুসা, জাকির হোসেন প্রমুখ।