সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক কারাগারে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নামধারী যুবলীগ কর্মী ফারুক ওরফে টাইগার ফারুকের বিরুদ্ধে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।  নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে ১নং ওয়ার্ডের হিরাঝিল এলাকার ইন্টারনেট ও আইএসপি ব্যসসায়ী মোহসীন হোসেন রানা বাদী হয়ে ৩মে সোমবার সিদ্ধিরগঞ্জ থানায় এই মামলাটি দায়ের করেন।

এর আগে ফারুককে ২ মে রবিবার মিজমিজি টিসি রোড এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।  এছাড়া এ মামলায় ফারুকের ভাই জসিম ও বাবু নামে একজনকে আসামী করা হয়।  গ্রেপ্তারকৃৃত ফারুককে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠান।

মামলা সূত্রে, ইন্টারনেট ব্যবসায়ী মো: মোহসীন হোসেন রানার জারা কমিনিকেশন নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৫ এপ্রিল রাতে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে ফারুক ও তার সহযোগীরা।  দাবীকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।  এ ঘটনায় মহাসিন রানা সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় ফারুককে প্রধান আসামী করে তিন জনের নামে চাঁদাবাজি মামলা করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানায়, ফারুকসহ তিন জনের বিরুদ্ধে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন রানা নামে এক ব্যক্তি চাঁদাবাজির মামলা দায়ের করেছেন।  এ ঘটনায় প্রধান আসামী ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তাররের চেষ্টা চলছে।