ফিরোজ মিয়ার জীবিকা নির্বাহের ব্যবস্থা করে দিলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের একজন কর্মহীন ব্যক্তি ফিরোজ মিয়া। মাঝে মাঝে ভাড়ায় তিনি অটো রিক্সা চালাতেন।  কিন্তু ভাড়া পরিশোধ করে তার পরিবারের সকল সদস্যের আহারের ব্যবস্থা হতো না। 

এমন একটি দুর্দশাগ্রস্থ পরিবারের জীবিকা নির্বাহের ব্যবস্থা করে দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।  ফিরোজ মিয়াকে তিনি একটি অটো রিক্সা কিনে দিয়েছেন।

৩ মে সোমবার সকালে উপজেলার মেঘনা শিল্প নগরীর কাদিরগঞ্জ এলাকায় এ অটোরিক্সা ফিরোজ মিয়ার হাতে তুলে দেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

স্থানীয়রা জানান, পিরোজপুর ইউনিয়নের কাদিরগঞ্জ এলাকার মোঃ ফিরোজ নামে এক অসহায় ব্যক্তি ভাড়া করা রিক্সা চালিয়ে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে এবং যার দিনে এনে দিন খেয়ে সংসারে টানাপোড়ানের কথা শুনে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তাকে একটি অটো-রিক্সা কিনে দেন।

এ সময় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের হাত থেকে অটোরিক্সাটি উপহার পেয়ে আনন্দ উৎফুল্লহ হয়ে কেঁদে ফেলেন ফিরোজ মিয়া এবং আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে ইঞ্জিনিয়ার মাসুমের জন্য আল্লাহর কাছে দোয়া কামনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদ মেম্বার আলহাজ্ব সেলিম রেজা সহ মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের ২০০০ব্যাচের শিক্ষার্থীরা।